শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাথায় সিলিং ফ্যান পড়ে আহত ডা. মুরাদ

আপডেট : ১৩ মে ২০২২, ১৬:৩৩

জামালপুরের সরিষাবাড়ী নিজ বাড়িতে মাথায় সিলিং ফ্যান পড়ে কপাল ফেটে আহত হয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

বৃহস্পতিবার (১২ মে) রাতে উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে এ দুর্ঘটনার শিকার হন তিনি। 

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় হঠাৎ সিলিং ফ্যান ছিটকে পড়ে ডা. মুরাদ হাসান এমপির কপালে আঘাত পায়। এতে কপাল ফেটে যায়। গুরুতর অবস্থায় সঙ্গে সঙ্গে উপজেলা হাসপাতালে খবর দিলে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসকরা এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেন।  

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার দেবাশীষ রাজবংশী জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক দল এমপির বাড়িতে গিয়ে তার কপালে তিনটি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে চিকিৎসাধীন আছেন বলে জানান।

এ ব্যাপারে ডা. মুরাদ হাসানের ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঐদিন রাতে সিলিং ফ্যান পড়ে তার (ডা. মুরাদের) কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ী হাসপাতালে খবর দিলে চিকিৎসকের দল তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানান।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

নারায়ণগঞ্জে মুরাদের বিরুদ্ধে মামলা, তদন্তে ডিবি

দীর্ঘদিন পর জনসম্মুখে ডা. মুরাদ

ডা. মুরাদের বিরুদ্ধে এবার শরীয়তপুরে মামলা

কুমিল্লায় ডা. মুরাদসহ ২ জনের বিরুদ্ধে মামলা

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় ডা. মুরা‌দের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

এবার ময়মনসিংহ ও সিরাজগঞ্জে ডা. মুরাদের নামে মামলা

এবার ডা. মুরাদের বিরুদ্ধে মামলা হলো বরিশালে

সিলেটে মুরাদ হাসানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা