বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দুই পক্ষের সংঘর্ষে ইয়াবা ডন ভুট্টু নিহত

আপডেট : ১৬ মে ২০২২, ০১:১১

কক্সবাজার টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আত্মস্বীকৃত আলোচিত মাদক কারবারির দুই পক্ষের সংঘর্ষে নুরুল হক ভুট্টু (৩০) নামের পরিচিত ইয়াবা ডন নিহত হয়েছেন।রবিবার (১৫ মে) বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৌলভী পাড়া ও নাজিরপাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। নিহত ভুট্টু সদর ইউনিয়নের নাজিরপাড়ার এজাহার মিয়ার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, ভুট্টোর সঙ্গে পাশের গ্রাম মৌলভী পাড়ার ফজু মিয়ার ছেলে আত্নস্বীকৃত ইয়াবা কারবারি আবদুর রহমান ও তার ভাই একরামের সঙ্গে দীর্ঘদিন ধরে ইয়াবা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় রবিবারও দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে একরাম বাহিনীর এলোপাতাড়ি দায়ের কোপে ভুট্টোর পা বিচ্ছিন্ন হয়। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার হাসপাতালে নেওয়ারকালে মাঝপথে মারা যায়।

তবে টেকনাফ সদর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার এনামুল হকের দাবি, ইউপি নির্বাচনের শত্রুতার জের ধরে তাকে (এনাম) না পেয়ে জেটাতো ভাই নুরুল হক ভুট্টুকে দা, কিরিচ দিয়ে কুপিয়ে আহত করে। পরে তার মৃত্যু হয়।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে।

তিনি বলেন, নুরুল হক ভুট্টু (২৬) ও একরামের মধ্যে দীর্ঘদিন ধরে মাদকের লেনদেন নিয়ে বিরোধ চলছিল। তারা দুজনই আত্মস্বীকৃত ইয়াবা কারবারি। এই বিরোধের জেরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার পর রবিবার (১৫ মে) নুরুল হক ভুট্টু বাড়ি যাওয়ার পথে প্রতিপক্ষ একরাম ও তার সহযোগীরা ভুট্টুর গতিরোধ করে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

কক্সবাজারে হোটেল কক্ষে মিললো তরুণীর হাতবাঁধা মরদেহ

নববধূ সেজে ইয়াবা পাচার!  

‘১০ মিনিটেই ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার মিশন শেষ হয়'

ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যা: ১৭ জনের বিরুদ্ধে মামলা

এ সম্পর্কিত আরও পড়ুন

টেকনাফে অস্ত্র-গুলি-মাদক ও নগদ টাকাসহ যুবক গ্রেফতার

রোহিঙ্গা শফিউল্লাহ একাই আনতেন মাসে অর্ধকোটি ইয়াবা

আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

২৩ লাখ টাকা নিয়ে আটক সার্ভেয়ার আতিক কারাগারে