শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

একই ট্রেনে কাটা পড়ে পৃথক স্থানে ২ জনের মৃত্যু

আপডেট : ২২ মে ২০২২, ০১:০৩

ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের নিচে দু’টি স্থানে কাটা পড়ে পৃথক দুইজনের মৃত্যু হয়েছে। ইসলামপুর পৌর শহরের ঋষিপাড়া এলাকায় একজন এবং মেলান্দহ উপজেলার শাহাজাদপুর গ্রামে অন্যজন নিহত হন। 

জামালপুর রেলওয়ে থানার ওসি মো. গোলজার হোসেন বিষয়টি নিশ্চিত করে ইত্তেফাককে জানান, শনিবার (২১ মে) বেলা ১১টার দিকে কমিউটার এক্সপ্রেস ট্রেনটি ইসলামপুর পৌর শহরের ঋষিপাড়া এলাকা অতিক্রম করার সময় শামছুল হক (৬৫) নামের এক কলা ব্যবসায়ী ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। নিহত শামছুল ইসলামপুর পৌর এলাকার সর্দারপাড়ার মৃত আমজাদ মণ্ডলের ছেলে।
 
তিনি আরো জানান, অন্যদিকে ট্রেনটি দেওয়ানগঞ্জ রেল স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসার সময় এর মেলান্দহ উপজেলার শাহাজাদপুর গ্রামে পৌঁছালে অজ্ঞাত পরিচয়ের আরো এক ব্যক্তির ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু হয়। নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৪৫ বছর। শ্যাম বর্ণের ব্যক্তির পরনে কালো রঙের লুঙ্গি ও গায়ে পাতলা একটি কম্বল ছিল। রেল পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে জামালপুর মর্গে প্রেরণ করেছে।’ এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি গোলজার।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

মিরসরাইয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু

জামালপুরে প্রায় লক্ষাধিক মানুষ পানিবন্দি

‘আমরা নদীভাঙন থেকে বাঁচতে চাই’ 

মির্জাপুরে লাইনচ্যুত ট্যাংকলরি ১৬ ঘণ্টায়ও উদ্ধার হয়নি

এ সম্পর্কিত আরও পড়ুন

জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি

মির্জাপুরে বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ

মাদারগঞ্জে রাস্তা ভেঙে পৌর এলাকায় পানি 

জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি