বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বর্ণাঢ্য আয়োজনে জালালাবাদ এসোসিয়েশন ইতালির পরিচিতি সভা অনুষ্ঠিত

আপডেট : ২৪ মে ২০২২, ১৪:২৫

নব গঠিত জালালাবাদ এসোসিয়েশন ইতালির কার্যকরী পরিষদের পরিচিতি সভা ও ঈদ আনন্দ অনুষ্ঠিত হয়েছে। ইতালির রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর মো. জসিম উদ্দিন। 

দুটি পর্বে বিভক্ত এই অনুষ্ঠানের প্রথম অংশের সভাপতিত্ব করেন আহ্বায়ক এম ডি আব্দুল ওয়াদুদ। পরিচালনা করেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপন। এই সময় আনুষ্ঠানিকভাবে ঢাকা থেকে অনুমোদিত নির্বাহী কমিটির দায়িত্ব অর্পণ করেন সভাপতি সাব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক জামিল উদ্দিনের কাছে। 

দ্বিতীয় পর্বের সভাপতিত্ব করেন নব নির্বাচিত সভাপতি সাব্বির আহমেদ ও পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জামিল উদ্দিন।   

নব নির্বাচিত কমিটির সদস্যরা তাদের বক্তব্যে বলেন, বৃহত্তর এই সংগঠনটি ঐক্যবদ্ধ ও সুসংগঠিত থেকে পূর্বের ন্যায় সকল উন্নয়ন মূলক কাজে অংশগ্রহণ করবে। তারা সকলের সহযোগিতা কামনা করেছেন। 

এই সময় অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর, ইতাল বাংলার চেয়ারম্যান  শাহ তাইফুর রহমান ছোটন, বৃহত্তর সিলেটের প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব  ও আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মজির উদ্দিন, বাংলাদেশ এসোসিয়েশন নাপোলীর সানজোসেপ্পের সভাপতি মো. দেলোয়ার হোসেন, জালালাবাদ এসোসিয়েশন নাপোলী শাখার সভাপতি শরফ উদ্দিন, ভেরোনা শাখার সভাপতি রায়হান আহম্মেদ সহ বিভিন্ন  রাজনৈতিক, সামাজিক ও আঞ্চলিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ। 

শেষে  সিলেটের ঐতিহ্য বাহী পিঠা পুলির প্রদর্শন ও  মনোরম সাংস্কৃতিক আয়োজনে উপস্থিত প্রবাসী বাংলাদেশিরা কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
  

 

ইত্তেফাক/ ইআ