মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

হাত খরচের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

আপডেট : ০২ জুন ২০২২, ১০:৫৯

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় হাত খরচের টাকা না দেওয়ায় পরিবারের ওপর অভিমান করে সবুজ আচার্য্য (২২) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার (১ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বিষপানে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। 

সবুজ আচার্য্য উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়নের মাহাতা পাটনীকোটা গ্রামের আচার্য্য পাড়ার নেপাল আচার্য্য ছেলে। সোমবার (৩০ মে) পরিবারের সদস্যদের অগোচরে নিজ কক্ষে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে সে।

ঘটনার বিষয়ে সবুজের পিতা নেপাল আচার্য্য জানান, গত ২৩ মে সবুজ তার কাছ থেকে হাত খরচের জন্য টাকা চায়। তাৎক্ষণিক তাকে কোন টাকা দিতে না পারায় তাদের মধ্যে মনোমালিন্য হয়। এরই জের ধরে গত সোমবার রাতে পরিবারের সদস্যদের অগোচরে নিজ কক্ষে বিষপান করে সবুজ। পরে বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে নিয়ে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। শেষে বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় সবুজের মৃত্যু হয়।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, ‘হাত খরচের টাকা না দেওয়ায় বাবার উপর অভিমান করে সবুজ আচার্য্য নামে এক যুবক আত্মহত্যার চেষ্টা করে। বুধবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ইত্তেফাক/এসজেড