বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাভারে বখাটেদের হাতে ফটোগ্রাফার খুন, গ্রেফতার ১

আপডেট : ০৮ জুন ২০২২, ১৯:২১

সাভারে বাসার সামনে আড্ডা ও মাদক সেবনে প্রতিবাদ করায় বখাটেদের হাতে খুন হওয়া ফটোগ্রাফার কৃষ্ণ সরকার  হত্যাকাণ্ডের মূল আসামিকে গ্রেফতার করেছে সিআইডি। গ্রেফতারকৃতের নাম নয়ন মনি ওরফে বাউল নয়ন।

মঙ্গলবার (৮ জুন) রাতে টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে রাজধানীর মালিবাগের সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। এ নিয়ে এ মামলার দুই জন আসামিকে গ্রেফতার করা হলো।

সিআইডির প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নয়ন জানায়, নয়নের বাড়ি কুষ্টিয়া। তার শ্বশুরবাড়ি সাভারের আড়াপাড়ায়। সে শ্বশুর বাড়িতে এসে বখাটে বন্ধুদের নিয়ে জমিদার বাড়ির পুকুর পাড়ে নেশা করে উচ্চস্বরে অশ্লীল গান বাজনা করতো। এ ঘটনার প্রতিবাদ করেন ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কর্মরত কৃষ্ণ সরকার। ঘটনার দিন ৩০ মে মগবাজার থেকে রাত ১০ টায় বাসায় যাওয়ার সময় তার বাসার সামনে নয়নের নেতৃত্বে কয়েকজন বখাটে উচ্চশব্দে আড্ডা ও মাদক সেবন করায় কৃষ্ণ সরকার তাদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে কৃষ্ণ সরকারকে ছুরিকাঘাত করে নয়ন ও তার সহযোগীরা। পরে ৩১ মে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কৃষ্ণ সরকার।

এ ঘটনায় কৃষ্ণ সরকারের ভাই গোবিন্দ সরকার নয়নকে প্রধান আসামি করে এজাহার ভুক্ত ৪ জন ও অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে সাভার থানায় মামলা করেছেন। এ মামলায় সেপাল বাশার ওরফে গিট্টু নামে আরও এ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার ভোররাতে শরীয়তপুরের ডামুড্যা থানার বড় নওগাও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

ইত্তেফাক/এমআর