বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সেই নারী ইউপি সদস্য সড়ক দুর্ঘটনায় আহত, চিকিৎসা অনিশ্চিত

আপডেট : ১৬ জুন ২০২২, ১০:০৫

সিরাজগঞ্জের তাড়াশে বারুহাস ইউনিয়নের সংরক্ষিত নারী আসনে দুই বার নির্বাচিত ইউপি সদস্য খোদেজা খাতুন (৬৫) সড়ক দুর্ঘটনায় আহতের পর তার চিকিৎসা অনিশ্চিত হয়ে পড়েছে। গত রবিবার সন্ধ্যায় হোটেলে কাজ শেষ করে বাড়ি যাওয়ার সময় রানীহাট আঞ্চলিক সড়কে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হন। বর্তমানে তিনি বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে রয়েছেন। খোদেজা খাতুনের বাড়ি বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামে। তার স্বামীর নাম আবু তাহের (৭২)।

বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হোসেন বলেন, ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খোদেজা খাতুন ২ নম্বর বারুহাস ইউনিয়নের সংরক্ষিত নারী আসনে ১ হাজার ৭৩১ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। আগের মেয়াদেও ইউপি সদস্য ছিলেন। তিনি আরো বলেন, দুই মেয়াদের নারী ইউপি সদস্য হয়েও হোটেলে থালা-বাসন মেজে জীবিকা নির্বাহ করেন খোদেজা খাতুন।

ইউপি সদস্য খোদেজা খাতুনের ছোট ভাই আব্দুর রাজ্জাক বলেন, সড়ক দুর্ঘটনার পর শুকনো খালের মধ্যে পড়ে ছিলেন তিনি। পরে লোকজন তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গত রবিবার থেকেই হাসপাতালে প্রায় অচেতন অবস্থায় রয়েছেন।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনোয়ার হোসেন বলেন, উন্নত চিকিৎসার জন্য ইউপি সদস্য খোদেজা খাতুনকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিম বলেন, বুধবার সন্ধ্যায় ইউপি সদস্য খোদেজা খাতুকে দেখে এসেছি। তার সুচিকিৎসার ব্যাপারে চিকিৎসকদের সঙ্গে আলোচনা হয়েছে।

ইত্তেফাক/এমআর