মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মিরসরাইয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু

আপডেট : ২৩ জুন ২০২২, ০২:৪৫

মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষে মো. মোরছালিন (১৯) নামে ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ট্রাকের হেলপার শাহ আলম (৪০)। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় ঢাকামুখী আপ লাইনে তূর্ণা নিশিতা এক্সপ্রেস ও বারইয়ারহাটমুখী বালুভর্তি ড্রাম ট্রাকের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মৃত মোরছালিন লক্ষ্মীপুর জেলা সদরের আন্দারমানিক এলাকার শামসুল আলমের ছেলে। 

সীতাকুণ্ড রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, রাত দেড়টায় বারইয়ারহাট রেলক্রসিং এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী লাইনে ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা এক্সপ্রেসের সঙ্গে করেরহাট থেকে আসা বালু বোঝাই একটি ড্রাম ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে ট্রাকের চালক ও হেলপার গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার সময় মোরছালিনের মৃত্যু হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। এ ছাড়া চালক শাহ আলমের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

মীরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনা: এসএসসি পরীক্ষার্থীও মারা গেলেন 

মীরসরাইয়ে এবার ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ৪ শতাধিক

পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ১, আহত অর্ধশত

এ সম্পর্কিত আরও পড়ুন

মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনা: নিহতদের পরিবারে আর্থিক সহায়তা  

বিরামপুরে রেললাইন যেন বিনোদন কেন্দ্র: ঘটতে পারে দুর্ঘটনা

মীরসরাই দুর্ঘটনায় নিহত ৬ জনের জানাজা সম্পন্ন

মীরসরাইয়ে ট্রেন দুর্ঘটনা: গেটম্যানকে আসামি করে মামলা