শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিলেটে বন্যার্তদের পাশে পর্তুগাল বাংলা প্রেসক্লাব 

আপডেট : ০১ জুলাই ২০২২, ১৩:০৩

গত ১৫ জুন থেকে শুরু হওয়া ভারী বর্ষণ ও ভারতের পাহাড়ি ঢলে তলিয়ে গেছে পুরো সিলেট ও সুনামগঞ্জ। বিশেষ করে হাওড় অঞ্চলের জনপদের জন্য এ বন্যা অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। হাওড় এলাকায় কাজ করছেন দেশের সেনা, নৌ, বিমানবাহিনীসহ বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা। বানভাসি মানুষের জন্য দেশ ও বিদেশ থেকে প্রতিনিয়ত অর্থ ও ত্রাণসামগ্রী সহযোগিতা করার মাধ্যমে এগিয়ে আসছেন সকল মানবিক ব্যক্তিরা।

এদিকে সিলেটে স্বরণকালের এ বন্যায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন পর্তুগালে অবস্থিত প্রবাসী সাংবাদিকদের সংগঠন পর্তুগাল বাংলা প্রেসক্লাব। 

বৃহস্পতিবার সিলেট জেলার অন্তর্গত ২ নম্বর জৈন্তাপুর ইউনিয়ন পরিষদে বানভাসি প্রায় ১৫০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। ত্রাণসামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু ও লবণ।

সিলেটে বন্যার্তদের পাশে পর্তুগাল বাংলা প্রেসক্লাব। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নম্বর জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন, আসক ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, শ্রীপুর পাথর কোয়ারীর সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মনির হোসেন, সোহেল আহমেদ, আমির হোসেনসহ আরও অনেকে।

ইত্তেফাক/মোস্তাফিজ