শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কে ক্র্যাফটের ঈদ আয়োজন 

আপডেট : ০১ জুলাই ২০২২, ১৮:৩৮

একটি ঈদের রেশ কাটতে না কাটতেই আরেকটি ঈদের আগমন। বরাবরের মতো ঈদ উৎসবকে প্রাণবন্ত করতে কে ক্র্যাফট তাদের পোশাক আয়োজনের প্রস্তুতি সম্পন্ন করেছে। 

এবারের ঈদ আয়োজনে মুঘল, পেইসলে, ওরিয়েন্টাল অনুপ্রেরণা ছাড়াও জিওমেট্রিক, ফ্লোরাল, জামদানি,  ট্র্যাডিশনালসহ নানা মোটিফে রং, ফেব্রিক এবং স্টাইলিংয়ে রয়েছে চমৎকার সমন্বয়। পরিবেশ ও আবহাওয়ার সঙ্গে আরামদায়ক বিষয়টি মাথায় রেখে ফেব্রিক হিসেবে নেওয়া হয়েছে কটন, হ্যান্ডলুম কটন, চিকেন, লিনেন, চেরি লিনেন, ভয়েল, জর্জেট, ক্রেপ জর্জেট, সিল্ক, হাফসিল্ক, মসলিন ও সাটিন। 

একটি ঈদের রেশ কাটতে না কাটতেই আরেকটি ঈদের পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে কে ক্র্যাফট

উৎসবের আবহ ফুটিয়ে তুলতে ফরেস্ট গ্রিন, মিন্ট গ্রিন, কোরালরেড, টেন, আকুয়ামেরিন, গ্রে, পার্পল, ভায়োলেট, ল্যাভেন্ডার, গোল্ডেন, ম্যাজেন্টা, ক্রিম, হোয়াইট ,অফ-হোয়াইট, সিলভারসহ নানা বৈচিত্রের ব্রাউন, এ ছাড়া নীলের মধ্যে রয়্যাল, নেভি, স্কাই, ফিরোজার মতো রঙের পোশাকে মাধ্যম হিসেবে রয়েছে হাতের কাজ, এমব্রয়ডারি, স্ক্রিন ও ব্লকপ্রিন্ট, কারচুপি, মেটালিক হাতের কাজ এবং টাই ডাইয়ের ব্যবহার।     

এবারের পোশাক সম্ভার সাজানো হয়েছে সালোয়ার কামিজ, শাড়ি, কটিসহ সালোয়ার কামিজ, লং কুর্তি, রেগুলার কুর্তি, টপস, টিউনিক, ফিউসন কুর্তি, কটিসহ টপস, টপস স্কার্ট। ছেলেদের জন্য পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল হাফ শার্ট, পলো শার্ট এবং শিশুদের জন্য সালোয়ার কামিজ, কুর্তি, টপস, টপস স্কার্ট, ফ্রক, পাঞ্জাবি, শার্টসহ থাকছে নানা পোশাকের আয়োজন। এছাড়াও বরাবরের মতো থাকছে যুগল ও ফ্যামিলি পোশাক। কে ক্র্যাফটের সব শোরুমসহ kaykraft.com থেকেও কিনতে পারবেন ঈদপোশাক। 

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন