বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এমআইএসটিতে নাবিহা রাঈদা স্কলারশিপ চালু

আপডেট : ০২ জুলাই ২০২২, ১৯:৩২

মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (এমআইএসটি) চালু হলো নাবিহা রাঈদা স্কলারশিপ। প্রতি বছর এমআইএসটির মেধাবী শিক্ষার্থীদের এই বৃত্তি প্রদান করা হবে। 

এমআইএসটি কমান্ড্যান্ট মেজর জেনারেল ওয়াহিদ-উজ-জামান ও ফেয়ার গ্রুপ চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বৃহস্পতিবার এক অনুষ্ঠানে এমআইএসটির ১৮ মেধাবী শিক্ষার্থীর হাতে চলতি বছরের নাবিহা রাঈদা স্কলারশিপের চেক হস্তান্তর করেন।

ওই দিন দুপুরে এমআইএসটি টাওয়ার ভবন-১ এর কেন্দ্রীয় সম্মেলন কক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে এমআইএসটি ও ফেয়ার গ্রুপের মধ্যে চার বছর মেয়াদী একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। ফেয়ার গ্রুপের পরিচালক মুতাসসিম দাইয়ান এবং এমআইএসটির পক্ষে কর্নেল মুহাম্মদ রোমিও নওরীন খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ সাক্ষর করেন। এতে দেশে প্রকৌশল ও প্রযুক্তিগত শিক্ষার মান উন্নয়নে দুই প্রতিষ্ঠানের মধ্যে পারস্পরিক সহযোগিতার অঙ্গীকার করা হয়।

ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) হামিদ আর চৌধুরী, পরিচালক কর্নেল (অব.) নূর মোহাম্মদ শিকদার, হেড অব কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট হাসনাইন খুরশেদ, ফেয়ার ইলেক্ট্রনিক্সের সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আকরামুল হক এবং এমআইএসটির সিনিয়র ফ্যাকাল্টিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

ইত্তেফাক/ইউবি