মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাঙ্গাবালীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৮

আপডেট : ০৭ জুলাই ২০২২, ০১:১৫

সালিশ বৈঠকে কথা কাটাকাটিকে কেন্দ্র করে রাঙ্গাবালী উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ১৮ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার চরমোন্তাজ স্লুইজ বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ভাঙচুর করা হয়েছে একটি ব্যবসায়ী দোকান এবং চারটি মোটরসাইকেল। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে সংঘর্ষে আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য গলাচিপা ও পটুয়াখালী নিয়ে যাওয়া হয়েছে। 

চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোশাররফ খাঁর ছোটভাই বশির খাঁ জানান, চরমোন্তাজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল খানের লোকজনের সঙ্গে একই ইউনিয়নের আওয়ামী লীগের সহসভাপতি মোশাররফ খাঁর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এর আগে সন্ধ্যায় ঐ ইউনিয়নের নয়ারচর গ্রামে সালিশ বৈঠক চলাকালীন মোশাররফ খাঁর ভাইর ছেলে রিফাতের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদুল খানের কথা কাটাকাটি হয়। এক পর্যায় শহীদুল থাপ্পর দেয় রিফাতকে। খবর পেয়ে মোশাররফ খাঁর লোকজন লাঠিসোটা নিয়ে স্লুইস বাজারে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। 

উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ মিজান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

শরীয়তপুরে বঙ্গমাতার জন্মদিন পালিত 

পানিসংকটে মাঠেই নষ্ট হচ্ছে আমন চারা

ইজিবাইক ছিনতাই মামলায় বাউফল পৌরসভার কাউন্সিলর বরখাস্ত

ক্ষমা চাইলেন সেই আওয়ামী লীগ নেতা

এ সম্পর্কিত আরও পড়ুন

ডেপুটি স্পিকারের আসনে কে হচ্ছেন নৌকার মাঝি?

ভাতিজাকে নেতা না বানানোয় ছাত্রলীগের দুই নেতাকে রক্তাক্ত করলেন আওয়ামী লীগ নেতা!

ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ৪ শতাধিক

কাঙ্ক্ষিত ইলিশের দেখা মিলছে না নদীতে, বিপদে দক্ষিণ উপকূলের জেলেরা