বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট : ৩০ জুলাই ২০২২, ১২:০৮

রিতা আক্তার নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একজন শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।  শুক্রবার (২৯ জুলাই ) রাত ১২টার দিকে নিজ বাসার জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিতা আক্তার (২১) বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকার ধরমপুরে স্বামীসহ বাসা ভাড়া থাকতেন। তার বাড়ি কুষ্টিয়ায়। তার স্বামী রাব্বি বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড ম্যাথ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান বলেন, ‘আমি ঘটনাটি শুনে রাতেই রামেক হাসাপাতালে গিয়েছি। এটি আত্মহত্যা বলা হচ্ছে। তবে আমরা বিভাগের পক্ষ থেকে সুষ্ঠু তদন্তের দাবি জানাই।’

এদিকে স্বামী রাব্বিকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে জানিয়েছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন।

ওসি বলেন, 'মেয়ের বাড়ি কুষ্টিয়ার কুমারখালী ও তার স্বামীর বাড়ি ঝিনাইদহের হরিণাকুন্ডু। বর্তমানে ওই শিক্ষার্থীর লাশ মর্গে আছে। তিনি আত্মহত্যা করেছেন কিনা সেটা ময়নাতদন্তে জানা যাবে। এছাড়া তার পরিবার এসেছে তাদের সঙ্গে কথা বলে মামলা করা হবে।’

ইত্তেফাক/মাহি