বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিকৃবি ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা, সভাপতি আশিক ও সম্পাদক এমাদুল

আপডেট : ৩০ জুলাই ২০২২, ১৭:০৬

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে আশিকুর রহমান আশিককে সভাপতি ও মো. এমাদুল হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে। 

শনিবার (৩০ জুলাই) সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য অনুমোদিত মোট ২০ সদস্যের আংশিক কমিটি প্রকাশ করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। কমিটির মেয়াদ এক বছর বলে উল্লেখ করা হয়েছে।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে সহ-সভাপতি হিসেবে শরীফ হোসেন, বিশ্বজিৎ দাশগুপ্ত, এ কে এম কামরুজ্জামান পিন্টু, মহতাসিম বিল্লাহ সাজিদ, সাব্বির মোল্লা, শরিফুল ইসলাম সুমন, ফকরুল ইসলাম তুষার ও রিয়াজুল ইসলাম রিয়াদ স্থান পেয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে প্রান্ত ইসলাম, তফিকুর রহমান সাম্য, সরোয়ার জাহান শিশির, জুনায়েদ আহমেদ ,সাংগঠনিক সম্পাদক হিসেবে খন্দকার মো. সাঈদ হৃদয়, আরমান হোসেন, মোশারফ হোসেন, আকাশ ভুঁইয়া, আব্দুল্লাহ আল মিজান ও আব্দুল্লাহ আল বাকি রাফাত স্থান পেয়েছেন। 

জানা যায়, গত ২০ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছিল। 

উল্লেখ্য, ২০১২ সালের ৬ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১ম কমিটি অনুমোদন দেন ছাত্রলীগের তৎকালীন সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। কমিটিতে সভাপতি হিসেবে শামিম মোল্লা ও সাধারণ সম্পাদক হিসেবে ঋত্বিক দেব ছিলেন। 

ইত্তেফাক/এআই