শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পাবিপ্রবির ভবিষ্যৎ পরিকল্পনা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর আশ্বাস

আপডেট : ০৮ আগস্ট ২০২২, ১৮:৫১

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ভবিষ্যৎ পরিকল্পনা বাস্তবায়নে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৮ আগস্ট) দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ও উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খানের সৌজন্য সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী উপাচার্য এবং উপ-উপাচার্যকে এই কথা জানান।    

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে শুরুতেই উপাচার্য, উপ-উপাচার্য শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহিদদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। 

৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিন স্মরণ করেন। দেশ ও জাতি বঙ্গমাতার অবদান সারাজীবন স্মরণ করবে বলে উপাচার্য উল্লেখ করেন।

এরপর উপাচার্য ও উপ-উপাচার্য বিশ্ববিদ্যালয়ের  শিক্ষা, গবেষণা, প্রশাসনিক কর্মকাণ্ডসহ সার্বিক অগ্রগতি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষাসহ সামগ্রিক উন্নয়নে ভবিষ্যৎ পরিকল্পনার কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। 

বিশ্ববিদ্যালয়ের  চলমান অগ্রগতি অবগত হয়ে প্রধানমন্ত্রী আশ্বস্ত হন ও সন্তোষ প্রকাশ করেন এবং আগামীদিনে বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা বাস্তবায়নে প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দেন। 

ইত্তেফাক/এআই