শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ক্রেতাদের নিয়ে আবায়া অ্যান্ড গাউনের ব্যতিক্রমী আয়োজন

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩২

ক্রেতাদের কাছে শুধু পণ্য বিক্রিই নয় বরং নির্বাচিত ক্রেতাদের নিয়ে বছর শেষে মিলনমেলা তথা গেটটুগেদারের আয়োজনও করে ফ্যাশন হাউজ আবায়া অ্যান্ড গাউন। 'দাওয়াত ই আবায়া' নামে এই মিলনমেলায় ক্রেতাদের নিয়ে থাকে নানা আয়োজন। এরই ধারাবাহিকতায় ২৭ আগস্ট (শনিবার) রাজধানীর গুলশানে গার্লিক অ্যান্ড জিন্জার রেস্টুরেন্টে আয়োজিত হলো চতুর্থবারের মতো দাওয়াত ই আবায়া।

ওইদিন দুপুরে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রেতা ও তাদের পরিবারের সদস্য মিলিয়ে প্রায় ৪০জন অতিথি। তাদের নিয়ে ফটোশুট, লাইভ অনুষ্ঠান, বুফে লাঞ্চ ও  বিভিন্ন ঘরোয়া খেলার আয়োজন ছিল। অনুষ্ঠানটি চলে বিকেল পর্যন্ত। 

আয়োজন সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মারুফা জাহান বলেন, অনুষ্ঠানটি ক্রেতা-বিক্রেতাদের একটি আত্মিক বন্ধনের জায়গা। ক্রেতাদের মধ্যে আবায়া অ্যান্ড গাউন নিয়ে আস্থা তৈরি করাই আমাদের মূল লক্ষ্য।

অনুষ্ঠানে আবায়া অ্যান্ড গাউনের নিয়মিত ক্রেতা রাশেদা খানম অনন্যা অতিথি হয়ে এসেছিলেন।  তিনি বলেন, এই আয়োজনের মাধ্যমে আমরা অনেকের সঙ্গেই পরিচিত হই। এতে সবার সঙ্গে সহযোগিতাপূর্ণ একটি সুসম্পর্ক তৈরি হয়। এখানে ক্রেতা-বিক্রেতা সবাই আসলে একটি পরিবারের মতো।

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন