বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফুলবাড়ীতে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ২৩:১২

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার (১৮সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার সীমান্তঘেষা নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা ও কিশামত শিমুলবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। 

গ্রেগতারকৃতরা হলেন, নাওডাঙ্গা গ্রামের আইজুদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (২৬) ও কিশামত শিমুলবাড়ী  গ্রামের পল্লী চিকিৎসক জাহাঙ্গীর হোসেনের ছেলে মিজানুর রহমান (২৩)। এ সময় তাদের কাছ থেকে ৩ টি ১৫০ সিসি বাজাজ পালসার, ১ টি ১২৫ সিসি বাজাজ ডিসকভার ও ১ টি ১০০ সিসি বাজাজ ডিসকাভারসহ মোট ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৫ চোরাই মটোরসাইকেল।

 

কুড়িগ্রাম পুলিশ সুপার জানান, ফুলবাড়ী থানা এলাকার নাওডাঙ্গা ও কিশামত শিমুলবাড়ী গ্রামের বিভিন্ন স্থানে রাতভর তল্লাশি চালিয়ে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস দল ৫টি মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। ইতিমধ্যে বিআরটিএ হতে তথ্য সংগ্রহ করে মোটরসাইকেল মালিকদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে দুইজন মালিক সনাক্ত করা গেছে। একজনের মোটরসাইকেল তিন মাস পূর্বে রংপুর জেলার গংগাচড়া উপজেলা হতে চুরি হয়েছে এবং অন্য জনের দিনাজপুরের বিরগঞ্জ হতে চুরি হয়েছে। বাকীদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যথাযথ আইনি প্রক্রিয়ায় দেশের বিভিন্ন জেলা হতে চোরাইকৃত এসব মোটর সাইকেল প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য কুড়িগ্রাম জেলা পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছে ।

ইত্তেফাক/ইআ