শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দেওয়ানগঞ্জে প্রতারণা মামলায় গ্রেপ্তার ১

আপডেট : ১১ নভেম্বর ২০২২, ০৬:৩০

দেওয়ানগঞ্জে যমুনা বহুমুখী সমবায় সমিতির ব্যবস্থাপক চেক জালিয়াতি ও প্রতারণা মামলার অভিযুক্ত পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আকবর হোসেনকে (৫০) ঢাকার উত্তরার ৭ নম্বর  সেক্টর থেকে গ্রেপ্তার করেছে দেওয়ানগঞ্জ থানাপুলিশ। বুধবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার সকালে দেওয়ানগঞ্জ থানায় আনা হয়েছে।

প্রতীকী ছবি (সংগৃহীত)

জানা গেছে, পৌর শহরের বানিয়ানীর পূর্বপাড়া এলাকার সোনাউল্লাহ মোল্লার ছেলে আকবর হোসেন উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের কাঠারবিল বাজারে যমুনা বহুমুখী সমবায় সমিতির মাধ্যমে এলাকাবাসীর কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে ২০২০ সালে পালিয়ে যান। ভুক্তভোগীরা তাকে না পেয়ে তিনটি চেক জালিয়াতি ও পাঁচটি প্রতারণা মামলা দায়ের করেন আদালতে। আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে আটটি ওয়ারেন্ট ইস্যু হলে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ তাকে ঢাকা উত্তরার ৭ নম্বর সেক্টর থেকে গ্রেপ্তার করে।

প্রতীকী ছবি (সংগৃহীত)

দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর জানান, আকবর হোসেন তিনটি চেক জালিয়াতি ও পাঁচটি প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তিনি দীর্ঘদিন পলাতক থাকায় বুধবার সন্ধ্যায় উত্তরা থেকে গ্রেপ্তার করে আনা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে জামালপুর কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমএএম