বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইউনিক্লো সোশ্যাল বিজনেস বাংলাদেশ লিমিটেডের দায়িত্বে নতুন সিওও

আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ২০:১৫

ইউনিক্লো সোশ্যাল বিজনেস বাংলাদেশ লিমিটেডে নতুন চিফ অপারেটিং অফিসার হিসেবে যোগদান করেছেন ইউকি ওকাইজুমি। তিনি রিটেইল অপারেশন এবং স্ট্র্যাটেজিক প্রোডাক্ট প্ল্যানিং-এ দক্ষ ও অভিজ্ঞ। সোশ্যাল বিজনেসের মাধ্যমে গ্রামীণ ইউনিক্লো-এর কার্যক্রম সম্প্রসারণে ভূমিকা রাখবেন তিনি। 

ওয়াকাইজুমির মূল উদ্দেশ্য হলো বাংলাদেশের অর্থনীতির মূল কেন্দ্রবিন্দু পোশাক শিল্পে নারীদের ক্ষমতায়ন নিশ্চিত করা। ইউনিক্লো সোশ্যাল বিজনেস বাংলাদেশ লিমিটেড, গ্রামীণ ইউনিক্লো ও এর পার্টনারদের মাধ্যমে নারীর সমতা ও সুযোগ সৃষ্টি করে বাংলাদেশের নারীদের আগামী দিনের বিজনেস লিডার হিসেবে তৈরি করতে কাজ করবে। 

প্রতিষ্ঠার পর থেকে, গ্রামীণ ইউনিক্লো দশ বছরের বেশি সময় ধরে বাংলাদেশের ক্রেতাদের সেবা দিয়ে যাচ্ছে। এটি বাংলাদেশের এ্যাপারেল রিটেল সেক্টরে একমাত্র ব্র্যান্ড যা ইউনিক্লো সোশ্যাল বিজনেস লিমিটেড কোম্পানির মাধ্যমে পরিচালিত হচ্ছে। গ্রামীণ ইউনিক্লো, বাংলাদেশে উৎপাদন ও বিক্রয়ের মাধ্যমে অর্জিত মুনাফা, বাংলাদেশেই ব্যবসায় সম্প্রসারণের জন্য বিনিয়োগ করবে এবং এর মাধ্যমে দেশের মানুষের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে। নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি ও নিরাপদ কাজের পরিবেশ নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশের মানুষের লাইফস্টাইল পরিবর্তন করতে প্রচেষ্টা চালিয়ে যাবে। 

গ্রামীণ ইউনিক্লো’র বর্তমানে বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর-১২,ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু রোড স্টোর, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ে স্টোর রয়েছে।

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন