মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সিরাজগঞ্জে ২ নারীর লাশ উদ্ধার

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৩, ১৪:৫৬

সিরাজগঞ্জ সদর উপজেলায় আলাদা স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার চক শিয়ালকোল ও  চর কদমপাল গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

রোববার (২৯ জানুয়ারি) সকালে ও শনিবার (২৮ জানুয়ারি) রাতে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- শিয়ালকোল গ্রামের তারেক হোসেনের স্ত্রী সাদিয়া খাতুন (১৯) ও চর কদমপাল গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী তারাবানু (৪০)।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রায় দেড় বছর আগে চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে সাদিয়া খাতুনের সঙ্গে পৌর এলাকার হোসেনপুর মহল্লার তারেকের বিয়ে হয়। বিয়ের পর থেকে সামিদুল চক শিয়ালকোল গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে অভিমান হয়। রোববার সকালে গলায় ফাঁস দেয় সাদিয়া খাতুন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এদিকে, শনিবার রাতে কদমপাল গ্রামে তারা ভানু পরিবারের সঙ্গে অভিমান করে নিজ ঘরে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোকন উদ্দিন জানান, সাদিয়া খাতুনকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার এসআই রেজাউল ইসলাম জানান, অভিমান করে চক শিয়ালকোল গ্রামের সাদিয়া খাতুন ও চর কদমপাল গ্রামের তারাবানু আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ইত্তেফাক/আরএজে