শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ আশ্বিন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত্যের প্রতিবাদ করায় ইউপি সদস্যসহ আহত ২

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩, ১৯:২৩

বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রীদের উত্ত্যক্ত্যের প্রতিবাদ করায় সাবেক এক ইউপি সদস্য ও তার ছেলেকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে বলে অভিযোগে উঠেছে। সোমবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার এলাঙ্গী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, এলাঙ্গী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বাবুল ইসলাম (৪০) ও তার ছেলে সোহাগ হোসেন (১৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার দিকে রাব্বি ও সৈকত নামে দুই যুবক এলাঙ্গী বাজারে কয়েকজন ছাত্রীকে উত্ত্যক্ত করতে থাকে। এ সময় সোহাগ হোসেন ছাত্রীদের উত্ত্যক্ত্যের প্রতিবাদ করে। এতে ক্ষুব্ধ হয়ে রাব্বি, সৈকত ও তার সহযোগীরা সোহাগ হোসেনকে ছুরিকাঘাতে করে। খবর পেয়ে সোহাগের বাবা সাবেক ইউপি সদস্য বাবুল ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা উদ্ধার করে আহত ইউপি সদস্য ও তার ছেলেকে সোহাগ হোসেনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মনির হোসেন বলেন, আহত দু’জনের শরীরে জখমের চিহ্ন পাওয়া গেছে। আহতদের মধ্যে বাবুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং তার ছেলে সোহাগ হোসেনকে ভর্তি করা হয়েছে। 

ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, শিক্ষার্থীদের উত্ত্যক্ত্যের বিষয় নিয়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এএস/পিও