শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে ২ যুবককে হত্যা

আপডেট : ২১ মার্চ ২০২৩, ১৭:২০

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে দুই রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে অস্ত্রধারী দুর্বৃত্তরা। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১টার দিকে ক্যাম্প-১৩ জি/৪ ব্লকে এ ঘটনা ঘটে। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ওই ক্যাম্পের বাচা মিয়ার ছেলে মোহাম্মদ রফিক (২২) ও মো. হোসেনের ছেলে রফিক (২০)। আহত ব্যক্তি একই ব্লকের মো. ইয়াসিন (২৮)।

নিহতদের স্বজনদের বরাত দিয়ে উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ক্যাম্পে-১৩ জি/৪ ব্লকে ২০-২৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ বসতঘরে ডুকে ১০-১৫ রাউন্ড গুলি করে। ঘটনাস্থল বাচা মিয়ার ছেলে রফিক মারা যান। অপর রফিক ও ইয়াছিন গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে মোহাম্মদ হোসেনের ছেলে রফিককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুলিবিদ্ধ অপর যুবককে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও বলেন, নিহতদের মরদেহ ঘটনাস্থলে থেকে উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। পুলিশ অপরাধীদের শনাক্তে কাজ করছে।

উল্লেখ্য, রোহিঙ্গা ক্যাম্পে গত ৫ মাসে তিন ডজনের অধিক গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় ইতোমধ্যে ৩২ জন নিহত হয়েছেন। নতুন করে নিহতের ঘটনায় তালিকায় ৩৪ জনের নাম যুক্ত হলো বলে দাবি ক্যাম্প সংশ্লিষ্টদের।

ইত্তেফাক/এসকে