বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ঘরের সিঁড়ি নির্মাণ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২০

আপডেট : ২২ মার্চ ২০২৩, ১৭:৪৯

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঘরের সামনে সিঁড়ি দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২০ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (২২ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের সোনার পাড়া পিএইচপি গেইট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

জানা যায়, পিএইচপি গেইটের পশ্চিমে স্থানীয় মেম্বার রফিকুল আলমের বড় ভাই আব্দুল্লাহ লেবার দিয়ে ঘরের সিঁড়ির কাজ শুরু করে। একই বাড়ির সাবেক মেম্বার সামছুল আলম তার লোকজন নিয়ে কাজে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষ এবং ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আহতরা হলেন স্থানীয় মেম্বার মোঃ রফিক (৫৪), আব্দুল্লাহ প্রধান আব্দুল (৬৯), আযাদ (৩২), আবুল কালাম (৫৫), শারমিন (৩৬), নাজিম উদ্দিন (৫৬), নাজিম উদ্দিনের স্ত্রী মুন্নী আক্তার (৪৮) ও সালাউদ্দিন। প্রতিপক্ষ সাবেক মেম্বারের পক্ষে আহত হয় মাবিয়া খাতুন, নুর জাহান বেগম, মো. সাব্বির (৪৭) ও মো. কামাল (৩৯)। তবে আহতদের মধ্যে স্থানীয় মেম্বার রফিক ও তার ভাই আব্দুল্লাহ গুরুতর আহত হয়। 

উল্লেখ্য উভয়পক্ষের মধ্যে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। 

স্থানীয় মেম্বার মো. রফিক বলেন, সন্ত্রাসী সামছুল আলম ভাড়াটে সন্ত্রাসী বাহিনীরা লাঠিসোটা নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। আমাদের পরিবারের মহিলাকেও মারধর ও
শ্লীলতাহানীর চেষ্টা করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড থানার এসআই পাভেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। এবং উভয়পক্ষ অভিযোগ করবেন বলে জেনেছি।

ইত্তেফাক/পিও