শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পল্লি বিদ্যুতের ৩ কর্মীকে পিটিয়ে জখম, মামলা নিতে এসপির নির্দেশ

আপডেট : ২৭ মার্চ ২০২৩, ২০:১৪

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম পল্লি বিদ্যুৎ অফিসের ৩ কর্মীকে পিটিয়ে জখম করার ঘটনায় মামলা নিতে গড়িমসি করছিলেন থানার ওসি আবুল কালাম আজাদ। অভিযোগ দেওয়ার ৪ দিনের মাথায় রোববার (২৬ মার্চ) বিকালে পল্লী বিদ্যুতের এজিএম মশিউর রহমান সহ তিনজন থানায় গেলে মামলা এফআরআই হবে না তাদের সঙ্গে ওসি অসৌজন্যমূলক আচরণ করেন। 

সোমবার (২৮ মার্চ) সকালে পল্লি বিদ্যুতের এজিএম ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ সাক্ষাৎ করেন। বিস্তারিত শোনার পর তিনি ওসিকে মামলা এফআরআই করে আসামিদের গ্রেপ্তারের নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আছিমের পল্লি বিদ্যুতের এজিএম মশিউর রহমান। তিনি বলেন, আমরা এসপির সহযোগীতায় খুশি। থানা পর্যায়ে অভিজ্ঞদের নিয়োগ দেওয়া হলে পুলিশের ভাবমূর্তি আরও বাড়বে। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) পৌনে ১০টার দিকে কান্দানিয়ার গ্রামের বড়হিস্যায় অবৈধ বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করতে গেলে এ বি ছিদ্দিক, জাহাঙ্গীর আলমসহ ৪/৫ জন তাদের পিটিয়ে জখম করে। হাসপাতালে ভর্তি  করা হয় এমসিএম ইউসুফ আলী (৪৮), লাইনম্যান জুয়েল রানা (২৫)। সহকারী এনফোর্সম্যানকো অর্ডিনেটর মোঃ মাসুদ রানা সেদিনই বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ মামলা নিতে গড়িমসি করাসহ তাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করছিলেন। 

ইত্তেফাক/পিও