শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বর্ষবরণে সারা'র বর্ণিল আয়োজন

আপডেট : ১১ এপ্রিল ২০২৩, ১২:৫৮

বছর ঘুরে আবার এলো বাঙালির প্রাণের উৎসব 'পহেলা বৈশাখ'। যুগ যুগ ধরে বাংলা বর্ষপঞ্জির শুরুর এই দিনটি পালিত হয়ে আসছে  পুরনো জরাজীর্ণকে পেছনে ফেলে সবকিছু নতুনভাবে গ্রহণ করার উৎসব হিসেবে। বাঙালির চিরায়ত এই উৎসবকে কেন্দ্র করে এবার সারা লাইফস্টাইল নিয়ে এলো বর্ণিল এক 'বৈশাখী সংকলন ১৪৩০'।

সারা লাইফস্টাইলের এবারের বৈশাখের পোশাকের থিম হিসেবে ব্যবহার করা হয়েছে 'রিদম বা ছন্দ'। এছাড়া মোটিফে টিপিকাল, ফ্লোরাল ও এবস্ট্রাক্টের পাশাপাশি বিভিন্ন নকশা পোশাকগুলোকে করেছে অনন্য। পোশাকে লাল-সাদার পাশাপাশি প্রাধান্য পেয়েছে মেরুন, কমলা, রয়েল ব্লু সহ বিভিন্ন রঙ। ফেব্রিক হিসেবে থাকছে সুতি, ভিসকস ইত্যাদি।

এছাড়াও আবহাওয়ার অবস্থা বিবেচনা করে তৈরি করা হয়েছে গরমের উপযোগী আরামদায়ক পোশাক। তরুণদের জন্য নববর্ষের ধারা অনুযায়ী বৈশ্বিক ও ট্রেন্ডি পোশাকের মেলবন্ধনে নিয়ে আসা হয়েছে নতুনত্ব।

নববর্ষের আয়োজনে এবার পুরুষদের জন্য সারা নিয়ে এসেছে পাঞ্জাবি, ফতুয়া, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট। নারীদের জন্য রয়েছে থ্রি-পিস, কুর্তি, টপস, শাড়ি। ছেলে শিশুদের জন্যও বৈশাখের সংগ্রহে রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া কাতুয়া। আর মেয়ে শিশুদের জন্য থাকছে থ্রি পিস, ফ্রক। তাছাড়া সারা লাইফস্টাইলের নিয়মিত পোশাকের পাশাপাশি বৈশাখের সংগ্রহে থাকছে মিনিমি ও ফ্যামিলি ড্রেস।

যেহেতু এবার বৈশাখ এবং ঈদ বেশ কাছাকাছি তাই 'বৈশাখী সংকলন ১৪৩০' ছাড়াও সারা'র সকল আউটলেট এবং অনলাইনে পেয়ে যাবেন মুঘল থিমে এবারের ইদের সকল কালেকশনও।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। এছাড়াও সম্প্রতি রাজশাহীতে (বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) যথাক্রমে ‘সারা’র নবম ও দশম আউটলেটের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। এছাড়া বগুড়া জলেশ্বরিতলায় সিটি সেন্টারে ( হাউজ ১১৩, ১১৯) ইতোমধ্যেই শুরু হয়েছে সারা’র আউটলেটের কার্যক্রম। সিলেটেও শীঘ্রই শুরু হবে ‘সারা’ এর আউটলেট এর নতুন পথচলা।  

আউটলেটের পাশাপাশি ‘সারা’এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন। 

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন