শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মাকে মারধরের অভিযোগ

আপডেট : ২৬ এপ্রিল ২০২৩, ২০:১১

সাভারের আশুলিয়ায় এক কিশোরীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাসায় ঢুকে ভুক্তভোগীর বাবা-মাকে মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে আশুলিয়ার জামগড়া বটতলার রূপায়ন মাঠ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আশুলিয়া থানার এসআই সুব্রত রায় বিষয়টি নিশ্চিত করেছেন। 

এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে আশুলিয়া থানা একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে অভিযুক্ত করা হয়েছে। 

অভিযুক্তরা হলো আশুলিয়া থানার জামগড়া রূপায়ণ মাঠ এলাকার ইয়ার হোসেন (২০), আলিফ (১৯), আব্দুর রাজ্জাক (২২), লিটনসহ (২১) অজ্ঞাত আরও ২-৩ জন।

জানা যায়, আশুলিয়ার বাগবাড়ি এলাকার ভুক্তভোগী ওই কিশোরীকে আসা-যাওয়ার পথে আলিফ নামের এক তরুণ উত্ত্যক্ত করতো। বিষয়টি কিশোরী তার বাবা-মাকে জানায়। পরে মেয়েটির বাবা এ ঘটনার প্রতিবাদ করলে আলিফ ওই কিশোরীর বাবাকে ভয়ভীতি দেখাতে থাকে এবং মেয়েকে উঠিয়ে নেওয়ার হুমকি দেয়।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে অভিযুক্ত আলিফ ও তার সহযোগীরা ওই কিশোরীর ভাড়া বাসায় গিয়ে খুঁজতে থাকে এবং তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ভুক্তভোগী কিশোরীর বাবা-মা প্রতিবাদ করলে তাদেরকে এলোপাতাড়ি মারধর করে।  

আশুলিয়া থানার এসআই সুব্রত রায় বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এবি