বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আওয়ামী লীগের দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ৩

আপডেট : ০২ মে ২০২৩, ১৯:৪৫

নাটোরে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২ মে) দুপুরে শহরের জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান ও স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

জানা যায়, মঙ্গলবার জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দুপুরের দিকে সভায় সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। এর কিছুক্ষণ পর উপজেলা চেয়ারম্যান রমজান ও সংসদ সদস্য শিমুলের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্য কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষের কর্মী ও সমর্থকদের মধ্য দফায় দফায় চেয়ার ছোড়াছুড়ি ও লাঠিসোটা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় প্রধান অতিথি কবির বিন আনোয়ার দু’পক্ষের সংঘর্ষ থামানোর চেষ্টা করেন। পরে  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

ছবি: ইত্তেফাক

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান বলেন, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সঙ্গে জামায়াত-বিএনপির লোকের ওঠাবসা। সভার শুরুতে তার সমর্থকরা চেয়ার ছোড়াছুড়ি করে। পরে লাঠিসোটা নিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের ওপর হামলা চালায়। তারা পরিকল্পিতভাবে পার্টি অফিসে এসে হামলা চালিয়েছে।

ছবি: ইত্তেফাক

সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল বলেন, রমজান সাহেবের অভিযোগ মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট। জেলা ছাত্রলীগ সভাপতি ফরহাদ বিন আজিজ জেলা সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসলাম জনিকে থাপ্পড় মারায় এই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। পরে আমি এই সংঘর্ষ থামানোর চেষ্টা করি। 

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, অনুষ্ঠানে দু’গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ইত্তেফাক/এবি/পিও