শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিশ্ব 'মা' দিবসে 'বিশ্বরঙ' এর আয়োজন 

আপডেট : ১১ মে ২০২৩, ১৮:৫৭

'মা' আমাদের জীবনের অবিচ্ছেদ্য এক অংশ। প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার পালন করা হয় মা দিবস। মা দিবস এই দিন মায়ের জন্য ঠিকই রঙিন হয়ে ওঠে। তার জন্য আলাদা কোনো দিবসের দরকার নেই, এমনটাই মত অনেকের। তবে মাকে ভালোবেসে একটি দিন উৎসর্গ করার মধ্যে নেতিবাচক কিছু নেই। তাকে একটি দিন আপনি বিশেষ ভাবে অনুভব করাতেই পারেন।

মে মাসের প্রত্যেক দ্বিতীয় রবিবারে মায়েদের সম্মানে পালন করা হয় বিশ্ব 'মা' দিবস। এ বছরও যথারীতি ১৪ মে রবিবার পালন করা হবে এই দিনটি। 'মা' দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে মাকে অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা জানানোর। সকল উৎসব পার্বণে বিশ^রঙ-এর থাকে বিশেষ বিশেষ আয়োজন।

বিশ্ব 'মা' দিবস উপলক্ষে শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ ও গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়। আর পোশাক গুলোতে উজ্জ্বল রং এর পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

www.bishworang.website এই ওয়েব পেইজটি এবং BISHWORANG ফেসবুক পেইজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি। 

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন