বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চালের বস্তায় মিললো ৩৮ লাখ টাকা, আটক ১ 

আপডেট : ২৮ মে ২০২৩, ১৮:০৯

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজা এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে লকারে থাকা একটি চালের বস্তা থেকে ৩৮ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মমিনুল ইসলাম নামের এক যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

রোববার (২৮ মে) দুপুর ১২টার দিকে লালমনিরহাট-রংপুর মহাসড়কের তিস্তা টোল প্লাজা এলাকায় নাবিল পরিবহন নামের একটি বাস থেকে এসব টাকা উদ্ধার করা হয়।

আটক মমিনুল কুড়িগ্রামের উলিপুর থানার কিশামত তবকপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে।

জানা যায়, সদর উপজেলার লালমনিরহাট-রংপুর মহাসড়কের তিস্তা টোল প্লাজা এলাকায় পুলিশের নিয়মিত ডিউটি ও তল্লাশির কাজ চলছিল। এরই অংশ হিসেবে বেলা ১২টার দিকে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস তিস্তা টোল প্লাজা এলাকায় পৌছায়। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা যাত্রীদের লাগেজ ও বস্তা তল্লাশি করতে থাকে। এ সময় একটি চালের বস্তার ভেতরে রাখা ৩৮ লাখ টাকা উদ্ধার এবং মমিনুল ইসলামকে আটক করে। 

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বলেন, চালের বস্তায় ৩৮ লাখ টাকা জব্দ করা হয়েছে। এ সময় মুমিনুল নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে মুমিনুলের দাবি, তার  মামার কনস্ট্রাকশন কাজের টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিলো। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এবি/পিও