বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গান গাইতে গাইতে সুইমিংপুলে সানজিদা 

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২১

ইন্ডিয়ানস ওমেনস ফুটবল লিগে খেলছেন বাংলাদেশ নারী দলের ফুটবলার সানজিদা আক্তার। কলকাতার ঐতিহ্যবাহী ক্লাব ইস্ট বেঙ্গলের হয়ে মাঠ মাতাচ্ছেন পদ্মা পাড়ের এই ফুটবল কন্যা। সেখানের সময় বেশ উপভোগ করছেন সানজিদা। গান গাইতে গাইতে করছেন রিকভারি সেশন। 

ইস্ট বেঙ্গলের হয়ে এখনো পর্যন্ত দুটি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ নারী দলের এই স্ট্রাইকার। প্রথম ম্যাচ ড্রয়ের পর দ্বিতীয় ম্যাচে হেরে মাঠ ছেড়েছে ইস্ট বেঙ্গল। বাংলাদেশ নারী দলের আরেক ফুটবলার সাবিনা খাতুনের কিকস্টার্টের কাছে ৩-১ গোলে হেরেছে ইস্ট বেঙ্গল। ম্যাচ হারলেও অসাধারণ এক গোল করেন সানজিদা।

ইস্ট বেঙ্গলের হয়ে প্রথম গোলের দেখা পান সানজিদা। ম্যাচের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম এক ভিডিও শেয়ার করেছেন সানজিদা। সেখানে দেখা যায় বেশ ফুরফুরে মেজাজে সুইমিং পুলে রিকভারি সেশনে অংশ নিয়েছেন এই ফুটবলার। পানিতে হাত নাড়িয়ে নাড়িয়ে গান গাইতে গাইতে রিকভারি সেশন চালিয়ে যেতে দেখা যায় সানজিদাকে।  

                                     https://www.facebook.com/reel/351834691141850

তার সেই ভিডিওর কমেন্টে গানের প্রশংসা করেছেন অনেক ভক্তরা। কেউ লিখেছেন, গানটা দারুণ গেয়েছেন। অনেকে তার কণ্ঠের প্রশংসাও করেছেন। এছাড়া কিকস্টার্টের বিপক্ষে করা সেই গোলের কথাও লিখেছেন ভক্তরা। সেই সঙ্গে সানজিদা যে তরুণদের ক্রাশ সেটাও টের পাওয়া যায় তার ভিডিওর কমেন্ট বক্স দেখে।  

ইত্তেফাক/জেডএইচ