সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

রাণীশংকৈলে বিয়েবিচ্ছেদে করায় মারপিটের অভিযোগ, সাবেক স্ত্রীসহ গ্রেফতার ৪ 

আপডেট : ৩০ মার্চ ২০২৪, ২৩:২৬

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বিয়েবিচ্ছেদের জেরে সাবেক স্বামী ও তার লোকজনকে মারপিটের অভিযোগে ইউপি সদস্য শাহজান আলী ও সাবেক স্ত্রী মেরিনা বেগমসহ ৪ জনকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। 

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে উপজেলার সিংপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হলে আজ শনিবার (৩০ মার্চ) আসামিদেরকে জেলা জেলহাজতে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা।

আসামিরা হলেন- মেরিনা বেগম(২১), মোতাহার হোসেন শাহিনুর(৫০), ইমন সরকার(২৩) ও শাহজান আলী(মেম্বার, ৫০)।  

থানায় এজাহার ও বাদিসূত্রে জানা গেছে, ইতোপূর্বে পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার সাথিয়া-বহরা গ্রামের খলিলুর রহমানের ছেলে হুমায়ুন কবিরের সাথে বথপালিগাও গ্রামের পবন আলীর মেয়ে মেরিনা বেগমের বিয়ে হয়। তাদের বনিবনা না হওয়ায় গত ২৫ ডিসেম্বর ২০২৩ সালে যথারীতি বিবাহ বিচ্ছেদ হয়। গত ২৯ মার্চ বিকেলে বাদি আব্দুল জব্বার তার নাতি হুমায়ুন কবিরকে নিয়ে মোটরসাইকেলযোগে বসতপুর যাওয়ার পথে রাণীশংকৈল উপজেলার সিংপাড়া মোড়ে পৌছালে মেরিনা ও তার লোকজন মোটরসাইকেলের গতিরোধ করে হুমায়ুন ও জব্বারকে বেধড়ক মারপিট করে। এতে হুমায়ুন গুরুতর আহত হন।তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেরিনাসহ ও শাহজান মেম্বারসহ ৪জনকে আটক করে থানায় নিয়ে আসে। ওই দিনেই আব্দুল জব্বার বাদি হয়ে থানায় এনিয়ে লিখিত অভিযোগ করেন যা পরে (মামলা নং ৩২) হিসেবে রেকর্ডভূক্ত করা হয়।

এ ব্যাপারে লেহেম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম মুঠোফোনে বলেন, ঘটনাটি আমি শুনেছি। আমার জানামতে কয়েকমাস আগে মেরিনা বেগমের বিবাহ বিচ্ছেদ হয়। ঘটনাটি অনাকাঙ্ক্ষিত বলে ইউপি চেয়ারম্যান মন্তব্য করেন। 

ইত্তেফাক/এমএএম