মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

পুত্রবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪, ২০:৫৬

নীলফামারীর ডোমারে শ্বশুর-শাশুড়ির হাতে পুত্রবধূ নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে রাতেই তাদের আটক করে থানা পুলিশ।

রোববার (৭ এপ্রিল) ভোর রাতে উপজেলার জোড়াবাড়ীর ইউনিয়নের দ্বারকামারী গ্রামের নিজ বাড়ি হতে শ্বশুর মোস্তফা হোসেন (৫০) ও শাশুড়ি মিনি বেগম (৪৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

নির্যাতিতা গৃহবধূ শেফালী বেগম (২৫) জানান, ৭ বছর আগে জোড়াবাড়ী ইউনিয়নের দ্বাড়িকামারী এলাকার শাহাজাহান আলীর সঙ্গে প্রেম করে বিয়ে হয় তাদের। শেফালি সাতক্ষীরা জেলার করলা উপজেলার মৃত আব্দুল লতিফের মেয়ে। বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে সংসার করছেন তিনি। প্রেমের বিয়ের কারণে বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে নির্যাতিত হওয়ার অভিযোগ করেন ওই গৃহবধূ।

গৃহবধূর শাশুড়ি মিনা বেগম জানান, ভিডিওটি গত রমজান মাসের আগের। কে বা কারা ফেসবুকে দিয়েছে। ওইদিন আমার একমাত্র ছেলের বউ নাতিকে মারধর করলে আমি বাধা দেই। এক পর্যায় সে আমার নাতি-নাতনিকে রেখে বাড়ি হতে পালাতে থাকে। আমরা পেছনে পেছনে দৌড়ে রাস্তা ধরে বাড়িতে নিয়ে আসি।

ডোমার থানার ওসি মো. মহসীন আলী জানান, স্যোসাল মিডিয়ায় একটি নির্যাতনের ভিডিও দেখে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়। রোববার (৭ এপ্রিল) বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। 

ইত্তেফাক/পিও