বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বহুজাতিক প্রতিষ্ঠানে ম্যানেজার পদে চাকরির সুযোগ

আপডেট : ০৪ জুন ২০২৪, ০৭:৩১

“শীর্ষস্থানীয় একটি বহুজাতিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র আরটিএম অ্যান্ড কাস্টমার ডেভেলপমেন্ট ম্যানেজার’ পদে নিয়োগদানের জন্য দক্ষ প্রার্থী খোঁজা হচ্ছে।” 

এ পদে কাজের ক্ষেত্রে রুট-টু-মার্কেট এক্সপানশন ও কাস্টমার ডেভেলপমেন্টে বিশেষ গুরুত্বারোপ করে ব্যবসায়িক কৌশল তৈরি ও এর বাস্তবায়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। 

এ পদে নির্বাচিত ব্যক্তিকে সেলস টিম ও বিজনেস লিডারদের সাথে মধ্যস্থতায় কাজ করার ক্ষেত্রে দক্ষ হতে হবে। সফল প্রার্থীকে সেলস অপারেশনস ম্যানেজমেন্ট, সর্বোত্তম বিক্রয় অনুশীলনী বাস্তবায়ন, বাজার প্রবণতা সম্পর্কে অবগত থাকা এবং কার্যকরীভাবে কাস্টমার রিলেশনশিপ বজায় রাখাসহ গুরুত্বপূর্ণ সব দায়িত্ব অর্পণ করা হবে। 

আদর্শ প্রার্থীকে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক ও এমবিএ ডিগ্রিধারী হতে হবে এবং সেলস ম্যানেজার হিসেবে, বিশেষত একটি বহুজাতিক প্রতিষ্ঠানে ফাস্ট-মুভিং-কনজ্যুমার গুডস (এফএমসিজি) খাতে অন্তত ১২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও, যোগ্য প্রার্থীকে অবশ্যই স্ট্র্যাটেজিক থিংকিং -এ দক্ষ হতে হবে এবং সেলস স্ট্র্যাটেজিকে ব্যবসায়িক ফলাফলে রূপান্তর করতে পারতে হবে। 

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাভার লেটার ও পাসপোর্ট সাইজ ছবিসহ এ ঠিকানায়: জিপিও বক্স – ২৯৯৯, ঢাকা, বাংলাদেশ, ১৫ জুন, ২০২৪ - এর মধ্যে জীবন বৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানানো হচ্ছে।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন