শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ইন্ডিয়ান এভিয়েশন সামিটের ফ্লাগশিপ স্পন্সর হলো এমজিএইচ গ্রুপ

আপডেট : ০৫ জুন ২০২৪, ২১:৫৬

ভারতের রাজধানী নয়াদিল্লীতে বুধবার (৫ জুন) শুরু হয়েছে তিনদিনব্যাপী ইন্ডিয়ান এভিয়েশন সামিট (সিএপিএ)। বিশ্বের এভিয়েশন খাতকে ভারতের এভিয়েশন ব্যবসার সঙ্গে পরিচিত করার লক্ষ্যে এ সামিট আয়োজন করা হয়েছে। 

অনুষ্ঠানে ফ্লাগশিপ স্পন্সর হয়েছে বাংলাদেশের এমজিএইচ গ্রুপ। বর্তমানে সিংগাপুরে প্রধান কার্যালয় রয়েছে প্রতিষ্ঠানটির। নয়াদিল্লীর এ সামিটে এভিয়েশন খাত এবং এর সঙ্গে জড়িত ব্যবসা প্রতিষ্ঠানগুলো অংশ নিচ্ছে। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, সিএপিএ সামিটে এভিয়েশন খাতে এমজিএইচ গ্রুপের অর্জনগুলো তুলে ধরা হবে। বিশেষ করে যাত্রী ও কার্গো পরিবহনের ক্ষেত্রে গ্রুপটি এ নিত্যনতুন ধারনার জন্ম দিয়েছে, তা আন্তর্জাতিক পার্টনারগুলো ধারনা পাবে। 

এমজিএইচ গ্রুপের গ্লোবাল সিইও আনিস আহমেদ বলেন, সিএপিএ সামিটের ফ্লাগশিপ স্পন্সর হতে পেরে আমরা আনন্দিত। ফ্রেইট ফরোয়াডার্স, কার্গো পরিবহন, গ্রাউন্ড হ্যন্ডলার এবং বিশ্বের রেগুলেটরি বডির সঙ্গে একই ফ্লাটফর্মে যুক্ত হওয়ার মাধ্যমে আমাদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ হবে। 

তিনি আরও বলেন, শিল্পখাতের নেতারা, এক্সপার্ট এবং বিভিন্ন স্টেকহোল্পারদের সঙ্গে আলোচনায় এভিয়েশন খাতের ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে ধারণা পাওয়া যাবে। 

উল্লেখ্য, এমজিএইচ গ্রুপ ফার্মাসিউটিক্যাল, লজিস্টিক, সাপ্লাই চেন সলিউশন, এয়ারলাইন্স জিএসএ, সমুদ্র পরিবহনসহ বিভিন্ন খাতে বিনিয়োগ করেছে। 

এদিকে, তিনদিনব্যাপী সিএপিএ ইন্ডিয়া এভিয়েশন সামিটের বিভিন্ন সেশনে ভারতের সিভিল এভিয়েশন সেক্রেটারি শ্রী ভুমলুনমাগ, সৌদিয়া গ্রুপের ডিজি ইণ্জিনিয়ার ইব্রাহিম, এয়ার ইন্ডিয়ার সিইও  ও ব্যবস্থাপনা পরিচালক ক্যাম্পবেল উইলসন, ইন্ডিগো এয়ারলাইন্সের সিইও পিটার এলবার্স, এমজিএইচ গ্রুপের সিইও আনিস আহমেদসহ আরও অনেকে বক্তব্য রাখবেন। 

ইত্তেফাক/ডিডি