ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
২৫ °সে

বন্ধুকে অপহরণ, মুক্তিপণ না পেয়ে খুন

বন্ধুকে অপহরণ, মুক্তিপণ না পেয়ে খুন
মাদরাসা ছাত্র মোকসেদুল মমিন। ছবি: ইত্তেফাক

তিনদিন নিখোঁজ থাকার পর মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার ভাগনা এলাকার রতেনের খামার থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

নিহত ওই মাদরাসা ছাত্রের নাম মোকসেদুল মমিন (১৭)। সে শুভাঢ্যা এলাকায় চাঁন মিয়া মাদরাসার ছাত্র এবং বন্দডাকপাড়া এলাকার স্টিল ব্যবসায়ী শাহাব উদ্দিনের ছেলে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজি মাইনুল ইসলাম জানান, গত ২৪ ফেব্রুয়ারি মমিনকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নিয়ে তার বন্ধুরা অপহরণ করে। পরে দুই কোটি টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ব্যাপার মমিনের বাবা ২৫ ফেব্রুয়ারি মডেল থানায় একটি জিডি করেন।

ওই জিডির সূত্র ধরে ২৬ ফেব্রুয়ারি রাতে মমিনের বন্ধু ফাহিমকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ সে জানায়, মুক্তিপণ আদায়ের জন্য সে সহ আরো পাঁচজন বন্ধু মিলে মমিনকে ছুরিকাঘাত হত্যা করে লাশ রতনের খামারের পাশে মাটি চাপা দিয়ে রেখেছে।

আরও পড়ুন: শীঘ্রই ভারত থেকে আসছে পেঁয়াজ

বৃহস্পতিবার দুপুর ১২টায় ফাহিমের দেখানো মতে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ ও র‌্যার-১০ মমিনের মরদেহ উদ্ধার করে। পরে সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়। এব্যাপার মডেল থানায় একটি মামলা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার মালিভিটা এলাকায় সকালে মহিতুন নেসা (৫৫) নামে এক নারী ইটের আঘাতে মারা গেছেন। দুই পক্ষের ঝগড়াকে কেন্দ্র করে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এব্যাপারে থানায় মামলা হয়েছে।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৪ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন