শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে পালালো নারী

আপডেট : ০২ নভেম্বর ২০১৯, ২১:০৭

ব্যটারিচালিত অটোরিকশা চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে দিনে-দুপুরে অটোরিকশাসহ নিরুদ্দেশ হলেন এক নারী যাত্রী। শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় ঘটনাটি ঘটেছে।

অটোরিকশা চালক সাব্বির হোসেন জানান, শনিবার দুপুরে অটোরিকশা নিয়ে সাঘাটা উপজেলা পরিষদ চত্বর থেকে বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় আসেন তিনি। এসময় অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহী তার সঙ্গে থাকা এক নারীকে অসুস্থ বলে তার অটোরিকশায় উঠিয়ে দেয়। তখনও জানাননি এই মহিলাকে কোথায় নিয়ে যেতে হবে। তার আগেই ওই মোটরসাইকেল আরোহী রিকশাটি সড়কের ধারে নিরাপদে সাইড করে রাখতে বলেন। এ সময় সামনের দোকান থেকে মিষ্টি কেনার কথা বলে আমাকে তার মোটরসাইকেলের পেছনে তুলে নিয়ে ১০০/১৫০ মিটার সামনে একটি মিষ্টির দোকানে গিয়ে নামিয়ে দেন।

আরো পড়ুন: স্থলবোমা বিস্ফোরণে আফগানিস্তানে ৯ শিশু নিহত

তিনি আরো জানান, এরপর মোটরসাইকেল ঘুরানোর কথা বলে ওই ব্যক্তি দ্রুত সটকে পড়েন। ওখান থেকে তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় এসে দেখেন তার রিকশা ও নারী যাত্রী উধাও। কোথায় গেল, কে নিয়ে গেল, কেউ কিছু বলতে পারছেন না।

সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ পরিদর্শক এনায়েত হোসেন বলেন, অটোরিকশাটি উদ্ধার ও ছিনতাইয়ে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

ইত্তেফাক/বিএএফ