ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
২৭ °সে

বদলগাছীতে ট্রাক চাপায় ইউপি সচিব নিহত

বদলগাছীতে ট্রাক চাপায় ইউপি সচিব নিহত
ছবি: গুগুল ম্যাপ থেকে নেওয়া

নওগাঁর বদলগাছীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ইউনিয়ন পরিষদের (ইউপি) সহকারী সচিব আব্দুর রহমান(২৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক ইউপি সচিব আব্দুল হামিদ ওরফে রাজু আহত হয়েছেন। সোমবার বিকাল ৩টার দিকে নওগাঁ-বদলগাছী সড়কের উপজেলার চাংলা মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান নওগাঁ শহরের চকবাড়িয়া মহল্লার হামিদুর রহমানের ছেলে। তিনি বালুভরা ইউনিয়ন পরিষদের সহকারী সচিব ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বালুভরা ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল হামিদ ও সহকারী সচিব আব্দুর রহমান মোটরসাইকেলযোগে বদলগাছী উপজেলায় আলোচনাসভায় গিয়েছিলেন। আলোচনা সভা শেষ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন আব্দুর রহমান এবং আব্দুল হামিদ মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে চাংলা মাদরাসার কাছে পৌঁছালে বিকাল ৩টার দিকে নওগাঁ-বদলগাছী সড়কে একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে আব্দুর রহমান পাকার রাস্তার ওপর পড়ে যান। এতে ট্রাকের নিচে চাপা পড়ে তিনি ঘটনাস্থলে মারা যান। আর আব্দুল হামিদ মোটরসাইকেল নিয়ে পাকা রাস্তার ধারে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: পদত্যাগ করলেন আতিকুল ইসলাম

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাক চাপা দিয়ে নওগাঁর শহরের দিকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। লাশ নওগাঁ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০২ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন