বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নবাবগঞ্জে করোনায় আরো দুইজনের মৃত্যু

আপডেট : ২৯ জুন ২০২০, ১৭:১০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুষেন চন্দ্র বালো (৭৫) ও মিনু বেগম (৭০) নামে আরো দুইজনের মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, সোমবার (২৯জুন) সকাল সাড়ে ৬টায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন সুষেন চন্দ্র বালো। তিনি নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য পরিদর্শক ছিলেন। তার বাড়ি উপজেলা সদর ইউনিয়ন কলাকোপার বড়নগর গ্রামে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) ডা. হরগোবিন্দ সরকার অনুপ সুষেনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। সোমবার বিকালে স্বাস্থ্যবিধি মেনে কলাকোপা মহাশশ্মানে মরদেহ দাহ করা হয় উপজেলা হিন্দু সৎকার কমিটির অনুপম দত্ত নিপুর নেতৃত্বে।

অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়ে গতকাল রবিবার ভোর সাড়ে ৪টায় উপজেলার গালিমপুর শাহবাদ এলাকার মিনু বেগম নামের ওই নারী ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত মিনু বেগম গালিমপুর শাহবাদ গ্রামের এসএম হাবিবুল্লাহর স্ত্রী। 

আরো পড়ুন: নাটোরে করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু

গালিমপুর ইউপি চেয়ারম্যান তপন মোল্লা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মিনু বেগম ঢাকায় তার মেয়ের বাড়িতে থাকতেন। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ফলাফল পজিটিভ আসে।’ 

রবিবার বাদ মাগরিব স্বাস্থ্যবিধি মেনে উপজেলা দাফন কমিটির প্রধান নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলের নেতৃত্বে ইউপি চেয়ারম্যান তপন মোল্লার তত্ত্বাবধানে শাহবাদ পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফন সম্পন্ন করা হয়।

ইত্তেফাক/এএএম