শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আবুল হাসানাত আবদুল্লাহর রোগমুক্তি কামনায় আগলঝাড়ায় বিশেষ দোয়া মোনাজাত 

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, প্রধানমন্ত্রীর বড় ভাই, মন্ত্রী মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, সাবেক চিফ হুইপ, মুক্তিযোদ্ধা সংগঠক ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর আশু রোগমুক্তি কামনায় আগৈলঝাড়ায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ ও বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন মসজিদে মসজিদে বাদ যোহর এ বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত হয়েছে মন্দিরগুলোতে বিশেষ প্রার্থনা সভা।

দক্ষিণ বাংলার আওয়ামী লীগে অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ মঙ্গলবার রাত নয়টার দিকে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন: বগুড়ায় যমুনা ও বাঙ্গালী নদীর পানি বিপৎসীমার ওপরে

আবুল হাসানাত আবদুল্লাহর পরিবার সদস্য আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত চিকিৎসকদের বরাত দিয়ে বুধবার দুপুরে বলেন, ‘চিকিৎসকেরা জানিয়েছেন-তিনি স্ট্রোক করেছেন, হার্টের সমস্যা রয়েছে। পরীক্ষায় তার করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তার চিকিৎসার জন্য সার্বক্ষণিক মনিটরিং করছেন চিকিৎসকেরা।

আগৈললঝাড়া ও বরিশালসহ দেশবাসীর কাছে তার আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন তার পরিবার সদস্যরা। 

ইত্তেফাক/এএএম