শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শিবচরে এলজিইডি’র মাসব্যাপী মোবাইল মেনটেনেন্স কাজের উদ্বোধন

আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১৭:৫৩

‘মুজিববর্ষের অঙ্গীকার সড়ক হবে সংস্কার’ এই শ্লোগানকে সামনে রেখে মাদারীপুরের শিবচরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি’র) অধীনে মাসব্যাপী মোবাইল মেনটেনেন্স কাজের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে শিবচর টু উমেদপুর আঞ্চলিক সড়কে মাদারীপুরের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বাবুল আখতারের সার্বিক দিক-নির্দেশনায় ও এলজিইডি’র শিবচর উপজেলা প্রকৌশলী মো. ইকবাল হোসনের সার্বিক তত্বাবধায়নে জনপ্রতিনিধিসহ উপজেলা প্রশাসন এ কাজের উদ্বোধন করেন। 

এসময় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিএম আতাউর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. রকিবুল হাসান, শিবচর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আ. লতিফ মুন্সি, উপজেলা সহকারী প্রকৗশলী একে এম আসাদুজ্জামান ও সহকারী প্রকৌশলী মোশারফ হোসেনসহ আরও অনেকই উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: আইসিইউতে ‘বেড খালি থাকা’ সত্ত্বেও ভর্তির অনুমতি মেলেনি, রাবি ছাত্রের মৃত্যু

শিবচর উপজেলা প্রকৌশলী মো. ইকবাল হোসনের সাথে বৃহস্পতিবার (১ অক্টোবর) এলজিইডি’র মাসব্যাপী মোবাইল মেনটেনেন্স কাজ সমন্ধে আলোচনা করা হলে তিনি বলেন, ‘স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি’র) অধীনে অক্টোবর মাসকে মজিববর্ষ মাস হিসাবে উল্লেখ্য করে নির্মাণ কাজের রক্ষণাবেক্ষণ আরও গতিশীল করা হয়েছে। যে সমস্ত কাজ উন্নয়নমূলক, অন্যান্য প্রকল্প গুলো করেনি, তা আমরা এলজিইডি‘র মাধ্যমে মাসব্যাপী করব।’

ইত্তেফাক/এএএম