নাটোরে ব্যবসায়ীকে হত্যা করে ৩ লাখ টাকা ছিনতাই

নাটোরে ব্যবসায়ীকে হত্যা করে ৩ লাখ টাকা ছিনতাই
নলডাঙ্গা পুলিশ স্টেশন। ছবি: গুগলম্যাপ থেকে

নাটোরের নলডাঙ্গা উপজেলায় এক সার ব্যবসায়ীর মাথায় লোহার রড দিয়ে আঘাতে হত্যা করে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্ত। শনিবার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার পূর্ব সোনা-পাতিল গ্রামের টলটলা নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনার রাতেই পুলিশ অভিযান চালিয়ে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে।

নিহত ব্যবসায়ীর নাম অরুণ শর্মা (৬৩)। তিনি পূর্ব সোনা-পাতিল গ্রামের মৃত কালিমহন শর্মার ছেলে এবং নলডাঙ্গা বাজারের রাসায়নিক সার ব্যবসায়ী।

নিহতের পরিবার ও এলাকাবাসীরা জানান, অরুণ শর্মা শনিবার সাপ্তাহিক হাট শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফিরছিলেন। পায়ে হেঁটে নিজ বাড়ির পাঁচশ গজ দূরে ওই এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা পেছনে থেকে তার মামায় লোহার রড দিয়ে আঘাত করে। এসময় তারা অরুণের কাছে থাকা তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এলাকাবাসীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: খুলনায় জুট মিলে আগুন, নেভাতে গিয়ে দগ্ধ ৪

নিহত ব্যবসায়ীর স্ত্রী শ্যামলী শর্মা জানান, খবর পেয়ে হাসপাতালে ছুটে যাই। স্বামী বলছিলেন, মাথায় প্রচণ্ড ব্যথা হচ্ছে, ওষুধ দাও। আমার কাছে ৫ লাখ টাকা ছিল, সেই টাকার ব্যাগ কোথায়। তিনি ভালো মানুষ, কারো সঙ্গে শত্রুতা ছিলনা। স্বামীর হত্যার বিচার চাই।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত