নারীসহ চারজনের পেটে সাড়ে ৬ হাজার ইয়াবা

নারীসহ চারজনের পেটে সাড়ে ৬ হাজার ইয়াবা
বিশেষ কৌশলে পেটের ভেতর করে সাড়ে ৬ হাজার পিস ইয়াবা পাচারকালে এক নারীসহ আটক চারজন- প্রতিনিধি

কুমিল্লায় যাত্রীবাহী বাসে তল্লাশি করে এক নারীসহ ৪ জনকে আটকের পর তাদের পেট থেকে সাড়ে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। রবিবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস্ নামের একটি বাসে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ এ অভিযান চালায়।

আটকরা হলেন, নড়াইল জেলার লোহাগার থানার হাসান শেখ বাবু, ফারজানা আক্তার, আকাশ আহমেদ ও যশোরের অভয়নগর থানার আবির আহমেদ বাধন।

আরও পড়ুন: তাপমাত্রা ফের বাড়বে

জেলা ডিবির ওসি নাছির উদ্দিন মৃধা জানান, যাত্রীবাহী বাসে করে ইয়াবার চালান যাচ্ছে এমন খবর পেয়ে রবিবার ভোর রাতে ডিবির এসআই ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় গাড়িতে তল্লাশি চালানো হয়। এসময় কক্সবাজার থেকে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সন্দেহভাজন একজন নারীসহ চারজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় তাদের পেটে ইয়াবা রয়েছে। পরে তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। এরপর কুমিল্লা নগরীর একটি ক্লিনিকে নিয়ে ৪জনকে এক্স-রে করে পেটে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর বিশেষ পদ্ধতিতে (মলদ্বারের মাধ্যমে) তাদের পেট থেকে প্যাকেটজাত ৬ হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়।

দুপুরে ডিবির এসআই ইকতিয়ার উদ্দিন জানান, আটকরা প্যাকেটজাত ইয়াবা পেটে বহন করে কক্সবাজার থেকে নড়াইলে যাচ্ছিল বলে জানিয়েছে। তাদের বিরুদ্ধে জেলার দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত