ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
২৯ °সে


জমিতে ছাগল ঢুকে পড়ায় মারামারি, প্রাণ গেলো ৩ মাসের শিশুর

জমিতে ছাগল ঢুকে পড়ায় মারামারি, প্রাণ গেলো ৩ মাসের শিশুর
ফাইল ছবি।

তহরুলের ক্ষেতে আব্দুর রাজ্জাকের ছাগল ঢুকে পড়েছিল। এ নিয়ে শুরু হয় তাদের কথা কাটাকাটি। শেষ পর্যন্ত তা মারামারি পর্যন্ত গড়ায়। সৃষ্ট বিবাদে দুই পক্ষের মারামারিতে লাঠির আঘাতে প্রাণ হারায় তিন মাসের এক শিশু। ঘটনাটি ঘটে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের দিঘা মার্কেট পাড়ায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকার একটি ফসলি জমিতে ছাগল ঢুকে পড়াকে কেন্দ্র করে তহুরুল ও আব্দুর রাজ্জাকের মধ্যে কথা কাটাকাটি এবং পরে মারামারি হয়।

মারামারির ঘটনা ঘটলে আব্দুর রাজ্জাককে রক্ষা করতে তার মা এগিয়ে আসেন। এ সময় শিশু আরিয়ান দাদীর কোলে ছিল। এক পর্যায়ে তহুরুলের লাঠির আঘাতে আব্দুর রাজ্জাকের তিন মাসের শিশু পুত্র আরিয়ান ঘটনাস্থলে নিহত হয়।

আরও পড়ুন: সেই নবজাতককে দত্তক নিতে হাসপাতালে ভিড়, পুলিশ মোতায়েন

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ও এজাহার নামীয় নাজিরা বেগমকে (৩৫) আটক করেছে। তিনি তহুরুলের স্ত্রী। হত্যা মামলার প্রধান আসামি তহুরুলসহ অন্যদের আটক করতে পুলিশ অভিযানে নেমেছে। বুধবার আরিয়ানের লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন