শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরিশালে স্বামীর বাড়িতে কলেজছাত্রী স্ত্রীর রহস্যজনক মৃত্যু

আপডেট : ০৯ জুন ২০১৯, ১৬:৪৬

বরিশাল নগরীর ২১নং ওয়ার্ডের ধোপাবাড়ি এলাকায় সদ্য বিবাহিত এক কলেজ ছাত্রীর শনিবার রাতে রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত কলেজ ছাত্রীর নাম সুস্মিতা সরকার (১৮)। সে নগরীর নবগ্রাম রোড এলাকার বাসিন্দা স্বপন সরকারের মেয়ে এবং সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে উচ্চ মাধ্যমিকে অধ্যায়নরত ছিলো।

এ ঘটনায় তার স্বামী মাইনুল ইসলাম শান্তকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। স্থানীয় সূত্র ও স্বামীর স্বজনরা জানায়, নগরীর ধোপাবাড়ির মোড় এলাকার বাসিন্দা ইসলাম ধর্মাবলম্বী আলতাফ হোসেনের ছেলে মাইনুল ইসলাম শান্তর সঙ্গে খ্রিষ্টান ধর্মাবলম্বী কলেজ ছাত্রী সুম্মিতা সরকারের প্রেমের সম্পর্ক ছিলো। তাদের এই সম্পর্ক দুই পরিবারের কেউ মেনে নেয়নি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিলো।

তারা জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে ধোপাবাড়ির মোড় এলাকায় স্বামীর বাড়িতে বসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুস্মিতা। ওই সময় তার স্বামী শান্ত বাসায় ছিলো না। খবর পেয়ে সে বাসায় এসে মুমূর্ষু অবস্থায় সুস্মিতাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: ছেলের বৌয়ের সঙ্গে ঝগড়া করে মাঝ নদীতে ঝাঁপ দিলেন শ্বশুর

কোতয়ালী মডেল থানার এসআই সাইদুল হক বলেন, ‘সুস্মিতাকে তার স্বামী শান্তই হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে আমরা হাসপাতাল থেকে তাকে আটক করি। শান্তর বক্তব্য অনুযায়ী সুস্মিতা আত্মহত্যা করেছে। তবে সুস্মিতার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে। তাই এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে রিপোর্ট পেলেই তথ্য পাওয়া যাবে।’

ইত্তেফাক/নূহু