ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


বাঁশখালীতে পানিতে ডুবে নিহত ২

বাঁশখালীতে পানিতে ডুবে নিহত ২
বাঁশখালী। ছবি: গুগল ম্যাপ থেকে

বাঁশখালী উপজেলা চাম্বল ইউনিয়নে ডেপুটিঘোনা এলাকায় মোহাম্মদ শামিম (২ বছর ৬মাস) নামে এক শিশু ও সরল ইউনিয়নের মিনজিরীতলা গ্রামের জমির উদ্দীনের কন্যা মনি আক্তার (১ বছর ৬মাস) পানিতে ডুবে মারা গেছে।

একই দিন সরলে আবু ছিদ্দিক (২৪) নামের ১ যুবক ও শেখেরখীলে কিশোর মোহাম্মদ আরাফাত (১০) বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তাদেরকে বাঁশখালী হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ভর্তি দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চাম্বল ইউনিয়নের আব্দু শুক্কুরের ছেলে মো. শামিম বুধবার সকালে সকাল ১০টার ধিকে বাড়ির সামনের উঠানে খেলতে গিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শেখেরখীল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আনছু মিয়াজী পাড়ার সামশুল আলমের ছেলে মো. আরাফাত তার দাদা নুরুন্নবীর কাছ থেকে নাস্তা খাওয়ার টাকা চেয়ে নাতি বিষপান করে। প্রতিবেশী লোকজন বাড়ীর পার্শ্বে বিষপান করা অবস্থায় ছটপট করতে দেখলে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসে। সরল ইউনিয়নের ১নং ওয়ার্ডের রিয়াজ উদ্দীনের ছেলে আবু ছিদ্দীক (২৫) সকাল ১১টার দিকে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তাকে উদ্ধার করে প্রতিবেশিরা ১২ টার বাঁশখালী হাসপাতালে চিকিৎসা দেন।

আরও পড়ুন: সিলেট সাড়ে ৫ কোটি টাকার মাদক ধ্বংস

বাঁশখালী হাসপাতালের জরুরী বিভাগের ডা. জুবুরিয়া শারমিন জানান, হাসপাতালে সর্দি কাশি রোগীর সংখ্যা বেশী। তৎমধ্যে পানিতে ডুবে শিশুর মৃত্যু ও বিষপানে ২ জনকে আহত অবস্থায় ভর্তি দেওয়া হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন