শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সদরঘাটে লঞ্চের ধাক্কায় নৌকাডুবি, ভাই-বোন নিখোঁজ

আপডেট : ২১ জুন ২০১৯, ১৩:২৫

রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে দুই ভাই-বোন নিখোঁজ রয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলো, মিসকাত হোসেন (১২) ও নুসরাত আকতার (১০)।  এদের মধ্যে মিসকাত কালিগঞ্জ উলুম শামসুল হক মাদ্রাসা ও নুসরাত কালিগঞ্জ মডেল স্কুলের শিক্ষার্থী।

আরও পড়ুন: গাজীপুরে বগি লাইনচ্যুত, ঢাকা-উত্তরবঙ্গগামী ট্রেন চলাচল বন্ধ

নিখোঁজ শিশুর স্বজনরা জানায়, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বালিগঞ্জ শান্তপাড়ার বাবুল ফরাজি তার স্ত্রী জোছনা বেগম, ছেলে মিসকাত, মেয়ে নুসরাত ও  ১ বছর বয়সী শিশু কন্যা নুসাইবাকে নিয়ে ঈদের ছুটিতে বরিশালের বাবুগঞ্জে যায়। ছুটি শেষে বাবুল তার কর্মস্থল ঢাকায় চলে আসেন। এরপর বৃহস্পতিবার রাত ৮টায় জোছনা বেগম তার ছেলে ও মেয়েকে নিয়ে সুরভি-৭ লঞ্চে বরিশাল থেকে রওনা দিয়ে শুক্রবার ভোর সাড়ে ৬টায় ঢাকার সদরঘাটে পৌঁছে। পরে মসজিদ ঘাট থেকে একটি নৌকা করে কালিগঞ্জের উদ্দেশে রওনা দেন। এরপর নদীতে এমভি পূবালী-৭ নামে একটি লঞ্চ নৌকাকে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এ সময় মাঝিরা জোছনা বেগম ও নূসাইবাকে উদ্ধার করতে সক্ষম হলেও ভাই-বোন তলিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট নৌ থানার ওসি রেজাউল করিম ভূঁইয়া জানান, খবর পেয়ে  সদরঘাট নদী ফায়ার সার্ভিস ও সদর ঘাট ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। বেলা সোয়া ১১টা পর্যন্ত শিশু দুটির সন্ধান পাওয়া যায়নি।

ইত্তেফাক/এমআরএম