ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
৩০ °সে


নড়াইলে ডেঙ্গু আক্রান্ত হয়ে ৮জন হাসপাতালে

নড়াইলে ডেঙ্গু আক্রান্ত হয়ে ৮জন হাসপাতালে
নড়াইল। ছবি: গুগল ম্যাপ থেকে

নড়াইলে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশুসহ ৮জন হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে নড়াইল সদর হাসপাতালে ৭জন এবং কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন রয়েছে। সদর হাসপাতালে ভর্তি হওয়া দুই শিশুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে সদর হাসপাতাল সূত্রে জানা যায়, স্থানীয়ভাবে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের ননীক্ষীর গ্রামের গৌরাঙ্গ বিশ্বাসের কন্যা বিপাশা বিশ্বাস (৮), লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের রাকিবুলের ছেলে মেহেদী হাসান (৮) এবং নড়াইল পৌরসভার মহিষখোলা এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে সাদ (১৩) এ তিনজন সদর হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে বিপাশা বিশ্বাস ও মেহেদী হাসানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মশিউর রহমান বাবু হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ভর্তিকৃত রোগীদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৪৪জন ডেঙ্গু রোগী

নড়াইল সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আব্দুস সাকুর বলেন, ‘ডেঙ্গু সনাক্তকরণে এসএনওয়ান, আইজিজি এবং আইজিএম এই তিনটি টেস্ট-এর কিট সরকারিভাবে বরাদ্দ না থাকায় স্থানীয়ভাবে ১০টি কিট সংগ্রহ করা হয়েছে। কিট-এর স্বল্পতা থাকায় তিনি এটি সংগ্রহের জন্য নড়াইলবাসীকে অনুরোধ জানিয়েছেন।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন