বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফতুল্লায় ভাগ্নিকে ধর্ষণচেষ্টায় মামা গ্রেপ্তার

আপডেট : ২০ আগস্ট ২০১৯, ২১:৫৪

ফতুল্লায় ভাগ্নিকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামাকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে ভাগনির দায়ের করা মামলায় তার মামাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত ১৮ আগস্ট ভোরে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার গিয়াস উদ্দিনের ভাড়া বাড়িতে এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। 

অভিযুক্তের নাম রিপন (২১)। সে পটুয়াখালীর গলাচিপা থানাধীন মাঝগ্রামের বাসিন্দা আবুল কাশেম খানের ছেলে। বর্তমানে মুসলিমনগর নয়াবাজার গিয়াস উদ্দিনের ভাড়া বাড়িতে স্বপরিবারে বসবাস করে একটি গার্মেন্টসে চাকরি করতো।

মামলার এজাহারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আবুল কাশেম জানান, অভিযুক্ত রিপন ও তার ভিকটিম ভাগ্নি (১৫) একই বাড়িতে আলাদা ঘর ভাড়া নিয়ে বসবাস করতো। তারা উভয়েই গার্মেন্টসে চাকরি করে। রিপন ওই মেয়েটির চাচাতো মামা। ঈদের ছুটিতে রিপন তার পরিবার নিয়ে গ্রামের বাড়িতে যায়। এরপর গত ১৮ আগস্ট ভোর সকালে রিপন একাই তার ভাড়া বাসায় ফিরে আসে। এ সময় তার ভাগ্নিকে খাবার রান্না করতে বলে।

আরও পড়ুন: বন্দরে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

ভিকটিম কিশোরী রান্নার কাজে রিপনের ঘরে ঢুকলে রিপন তাকে ধর্ষণের উদ্দেশ্যে মুখ চেপে ধরে যৌন পীড়ন চালায়। ওই কিশোরীটি রিপনের হাত থেকে রক্ষা পেতে ধস্তাধস্তির একপর্যায়ে নিজের ঘরে চলে যেতে সক্ষম হয়। এমন ঘটনায় গত সোমবার রাতে মেয়েটি ফতুল্লা মডেল থানায় অভিযুক্ত রিপনের বিরুদ্ধে মামলা দায়ের করলে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে।'

ইত্তেফাক/নূহু