শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৪ শিশুকে একের পর এক ধর্ষণ

আপডেট : ১৪ অক্টোবর ২০১৯, ১৭:০২

ঢাকার ধামরাইয়ে এক এক করে চার শিশুকে ধর্ষণের অভিযোগে আফসার উদ্দিন নামে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ভূক্তভোগী ওই শিশুদের বয়স ৬ থেকে ৭ বছরের মধ্যে। সাত দিনের রিমান্ড চেয়ে সোমবার গ্রেফতার আফসার উদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই দিন রাতেই পাঠানো হয়েছে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে। 

গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) ধামরাই পৌর এলাকার আমবাগান মহল্লার ওফাজ উদ্দিনের বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও শিশুদের স্বজনের কাছ থেকে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে  শিশুদের প্রলোভন দেখিয়ে প্রথমে তার বাসার একটি কক্ষে নিয়ে যান আফসার উদ্দিন। এরপর একে একে চার শিশুকেই ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এক পর্যায়ে শিশুরা চিৎকার ও কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। এ সময় তিনি পালিয়ে যান। 

আরও পড়ুন: আনসারুল্লাহ বাংলা টিমের ৫ জঙ্গিসহ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী গ্রেফতার

প্রথমে শিশুদের অভিভাবকরা লজ্জায় বিষয়টি কাউকে জানাতে চায়নি। পরদিন শুক্রবার স্থানীয় ওয়ারেছ আলী মাতবরের কাছে বিচার চাইলে তিনি অপারগতা জানিয়ে স্থানীয় পৌর কাউন্সিলরের কাছে পাঠান। কাউন্সিলর রবিবার ঘটনাটি শোনার পরই ধামরাই থানা পুলিশকে জানান। পরে বিকেলে এক শিশুর অভিভাবক থানায় লিখিত অভিযোগ দিলে এসআই মহিদুল ইসলাম সন্ধ্যায় ধামরাই পৌর এলাকায় অভিযান চালিয়ে আফসারকে গ্রেফতার করে। 

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। আফসারকে ৭ দিনের রিমান্ডে চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/অনি