ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


শয়ন ঘরে মুক্তিযোদ্ধা খুন, গ্রেফতার ৩

শয়ন ঘরে মুক্তিযোদ্ধা খুন, গ্রেফতার ৩
অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল ও মুক্তিযোদ্ধা দুলাল আহম্মদ। ছবি: ইত্তেফাক

নেত্রকোনার মদনে অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল ও মুক্তিযোদ্ধা দুলাল আহম্মদ হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে নিহতের স্ত্রী স্মৃতি আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করা হয়। এদিকে রবিবার রাতে ময়নাতদন্ত শেষে সোমবার বিকালে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- মাহমুদপুর গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে নিহতের ভাগ্নে মো. আব্দুল আলীম (২৮), টিপন (৩০) ও কেশজানি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে সাঈদী সাকলাইন।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় শনিবার এশার নামাজ পড়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে যান মুক্তিযোদ্ধা দুলাল। পরিবারের অন্য কোন সদস্য বাড়িতে না থাকায় রবিবার দুপুরেও ঘুম থেকে না উঠায় কাজের মেয়ে শিল্পী আক্তার জানালা দিয়ে তাকে ডাকাডাকি করতে থাকে। এতে কোন সাড়া না পেয়ে পাশের বাড়ির লোকজনকে ঘটনাটি অবগত করেন। লোকজন এসে শয়ন কক্ষে তার কোন সাড়া শব্দ না পাওয়ায় পুলিশকে ঘটনাটি জানায়। পুলিশ তাৎক্ষণিক ঘটনা স্থলে পৌঁছে মুক্তিযোদ্ধা দুলালের মৃত্যুদেহ উদ্ধার করে। তবে তার গলায় ও বুকে আঘাতের চিহৃ থাকায় স্বাভাবিক মৃত্যু নয় বলে সন্দেহ হয়। পুলিশ বিষয়টি পুলিশ সুপার ও সিআইডির ফরেন্সিক বিভাগকে খবর দিলে তারা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তে পাঠান।

আরো পড়ুন: ভালবেসে বারবার প্রতারিত, ৪৭ বছরেও সিঙ্গেল অভিনেত্রী

গৃহপরিচারিকা শিল্পী আক্তার জানায়, আমি উনাদের বাড়িতে ১০ বছর থেকে আছি। রবিবার দুপুরেও ঘুম থেকে না উঠায় জানালা দিয়ে বারবার উনাকে ডাকাডাকি করি। আমার ডাকে না উঠায় বিষয়টি পাশের লোকজনকে জানালে তারা পুলিশকে খবর দেয়। নিহতের বড় ছেলে পুলিশ সদস্য জিন্নাতুর রহমান বলেন, আমার বাবার হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার চাই।

এ বিষয়ে ওসি মো. রমিজুল হক জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হয়েছে। তার স্ত্রীর দায়েরকৃত মামলার প্রেক্ষিতে তিন আসামিকে গ্রেফতার করে আজ নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। আসামিদের রিমান্ডে আনা হবে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন